যাত্রা শুরু করল ডিজাইন এবং প্রিন্টিং ই-কমার্স – Printsheba.com

বদলে দিন ব্যবসায়ের লুক স্লোগান নিয়ে সম্প্রতি যাত্রা শুরু হলো Printsheba.com প্রাথমিকভাবে নিয়ে এসেছে বিজনেসের প্রয়োজনীয় প্রিন্টিং পণ্য যেমন বিজনেস কার্ড, লেটারপ্যাড, ইনভেলপ, মানি রিসিট, ভাউচার, নোটপ্যাড।

তীব্র প্রতিযোগিতার এই বাজারে নতুন ব্যবসায়দের সাফল্য খুঁজে পাওয়া কঠিন। অধিকাংশ ক্ষেত্রে সেটা আইডিয়ায় গলদের জন্য না, বরং ব্যবসায়ের সঙ্গে সম্পৃক্ত আনুষঙ্গিক জটিলতার জন্য হয়ে থাকে। যেমন অসফল প্রচারণা, মানহীন বিজনেস স্টেশনারি সাপ্লাই ইত্যাদি।

গতানুগতিক পদ্ধতি হচ্ছে প্রতিটা জিনিসের জন্য ভিড়ভাট্টা আর নানা ঝক্কিঝামেলা করে এইসব যোগাড় করা। ফলে শ্রমের আর সময়ের অপচয়ে সাফল্যের পথ রুদ্ধ হয়ে যায় উদ্ভাবনী শক্তির। এই সমস্যার সমাধানেই রুবিক প্রিন্টের যাত্রা শুরু বলে দাবি করছে প্রতিষ্ঠানটি। রুবিক প্রিন্ট এসেছে উদ্ভাবনী শক্তির ঝক্কিঝামেলাগুলো নিজেদের কাঁধে নিতে। যুগোপযোগী ও আকর্ষণীয় ডিজাইনে এবং প্রিমিয়াম মানের প্রিন্টিং এর প্রতিশ্রুতি দিচ্ছে রুবিক প্রিন্ট।

প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে প্রিন্টিং-এর রূপও বদলিয়েছে। রুবিক প্রিন্ট প্রিন্টিং-এর ভবিষ্যৎকে কীভাবে দেখছে রুবিক প্রিন্ট এই সম্পর্কে স্টার্টআপটির চিফ এক্সিকিউটিভ অফিসার এসএম ওয়ালিউল্লাহ বলেন, দেখুন আমরা জানি যে প্রিন্টিং-এর বাজারটা বেশ বড় আর প্রতিযোগিতাও অনেক। তাই সস্তায় ও দ্রুত প্রিন্ট করার তাড়াহুড়োও প্রচলনটা উল্লেখযোগ্য। যা দিনশেষে মানসম্মত প্রিন্টিং দিচ্ছে না কাস্টমারদের।

রুবিক প্রিন্ট এই প্রথা থেকে সরে আসতে চায়। আমাদের কাছে কাস্টমারের চাহিদা আর প্রিন্টিংয়ের গুনগত মান সবার আগে। রুবিক প্রিন্টের মূলমন্ত্রই হচ্ছে কাস্টমারের পার্সোনাল প্রিন্টিং এসিস্টেন্ট হওয়া। এই সেক্টরটিতে অটোমেশনের অনেক অভাব রয়েছে, যার কারণে মানুষের মূল্যবান সময় নষ্ট হচ্ছে। রুবিক প্রিন্ট এই সেক্টরটিকে অটোমেশনের মাধ্যমে বদলে দিতে চায়। আগামী দিন গুলোতে আপনারা এই ইচ্ছার প্রতিফলন দেখতে পাবেন আশা করি।

রুবিক প্রিন্টের প্রক্রিয়াকে সহজে ব্যাখ্যা করলেন কোম্পানির চিফ বিজনেস ডেভেলপম্যান্ড অফিসার মুগ্ধ স্যেপিয়েন্স, কাস্টমারদের কাছে অবশ্যই সব অপশন থাকবে; রুবিক প্রিন্ট এটার যথেষ্ট গুরুত্ব দিবে। আমাদের ডিজাইন কালেকশন থেকে সিলেক্ট করুন।

নিজে ডিজাইন করতে চাচ্ছেন? আমাদের ওয়েবসাইটের ক্যানভাসে ডিজাইন করে অর্ডার দিন। আমাদের ডিজাইন ফাইল দিন। যেভাবেই হোক সুন্দর ভাবে প্রিন্ট হয়ে আপনার পণ্য আপনার ঠিকানাতে পৌঁছে যাবে। আমরা জানি না আমাদের এই উদ্যোগ আমাদের কোথায় নিয়ে যাবে, কিন্তু আমরা বিশ্বাস করি আমাদের কাস্টমাররা তাদের নিজনিজ ক্ষেত্রে উদ্ভাবক, পরিবর্তক, প্রবর্তক। রুবিক প্রিন্ট বিশ্বাস করে তাদের সেই মর্যাদার সঙ্গেই সেবা দেয়ার।


Printsheba.com সম্পর্কে কিছু কথা

● Printsheba একটি যুগোপযোগী ডিজাইন আর প্রিমিয়াম প্রিন্টিং-এর সেবা প্রতিষ্ঠান, যা ই-কমার্স ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিন্টিং পণ্য, স্টেশনারি, মার্কেটিং পণ্য ইত্যাদি দিয়ে থাকে।

● Printsheba দেশজুড়ে প্রধান শহরগুলোতে হোম ডেলিভারি দিতে পারছে। শুধুমাত্র শিপিং চার্জ আর অর্ডারের ৫০% অগ্রিম পেমেন্ট করতে হবে। আর পণ্য পৌঁছে যাবে কাস্টমারের ঠিকানায়।

● Printsheba প্রিন্টের নিজস্ব ডিজাইন কালেকশন আছে। পাশাপাছি কাস্টমারদের সুবিধার্থে ডিজাইন করার ক্যানভাস আর নিজস্ব ডিজাইন প্রিন্ট করারও সুবিধা রেখেছে।

● প্রচলিত সব মোবাইল পেমেন্ট (যেমন বিকাশ বা রকেট) আর স্বাচ্ছন্দ্যের ব্যাংকনির্ভর পেমেন্ট সিস্টেম (যেমন মাষ্টারকার্ড, ভিসা কার্ড) রুবিক প্রিন্ট একসেপ্ট করছে; কাস্টমারদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *

Cart
Your cart is currently empty.